Wednesday, October 24, 2012

আয় করুন সহজ পদ্ধতিতে পর্ব ৩

আসসালামু আলাইকুম।কেমন আছেন সবাই?আশা করি ভাল আছেন।ভাল থাকাই আমার কাম্য।বর্তমানে তরুণরা ফ্রিল্যান্সিং করে বেকারত্ব মিটাচ্ছে।ফ্রিল্যান্সিং এখন বেশ জনপ্রিয় হয়ে উঠছে।আপনিও
হয়ে উঠতে পারেন একজন ফ্রিল্যান্সার।তাহলে কথা না বাড়িয়ে কাজ শুরু করা যাক।
রেজিস্টার করতে এখানেক্লিক করুন।buxp এর হোম পেজ আসবে।Register এ ক্লিক করুন।একটি রেজিস্ট্রেশন ফরম আসবে।User name,password,First Name,Last Name,ইমেইল,       পেজা/পেপাল ইমেইল,দেশ,জন্মদিন দিয়ে রেজিস্ট্রেশন ফরম পূরণ করুন।সঠিকভাবে ক্যাপচা টাইপ করে Register এ ক্লিক করুন।
payza/paypal account না থাকলে এখানে ক্লিক করে দেখে নিন কিভাবে একাউন্ট খুলতে হয়।সব কিছু ঠিক থাকলে আপনার একাউন্ট তৈরি হয়ে যাবে এবং ইমেইলে একটি ভেরিফিকেশন লিঙ্ক পাঠাবে।ইমেইলে login করে একাউন্ট verify করুন।
কিভাবে কাজ করবেনঃ-login করুন।তারপর view ads এ ক্লিক করুন।চারটি অপশন পাবেন।browse ads এ ক্লিক করুন।তারকা চিহ্নিত কতগুলি বাক্স দেখতে পাবেনযে কোন একটিতে ক্লিক করুন।একটি পপ আপ উইন্ডো আসবে সেখানে একটি বর্ণ দিবে।এই বর্ণটার সাথে মিলিয়ে সামনের বর্ণতে ক্লিক করুনঅর্থাৎ প্রথমে A থাকলে A তেই ক্লিক করতে হবে। advertisement লোড হতে থাকবে।
your click is validated লেখাটি না আসা পর্যন্ত অপেক্ষা করুন।your click is validated লেখাটি আসলে উইন্ডো close করে দিন।এভাবে সবগুলি ads এ ক্লিক করুন।এছাড়া browse video,offer complete করেও আয় করতে পারেনআয় বাড়াতে বেশি বেশি রেফারেল করুন।
সতর্কতাঃ-একটি আইপি থেকে একটির বেশি একাউন্ট খুলবেন না।এ ছাড়া পিটিসি সাইটে বুঝে শুনে কাজ করুন।কেননা ভূয়া সাইটের সংখ্যাই বেশি।বাংলাদেশেও এম,এল,এম কায়দায় শুরু পিটিসি সাইটের রাজত্ব।এসব থেকে দূরে থাকুন।বেশি আয়ের লোভ করবেন না তাতে আপনি প্রতারিত হবেন।

No comments:

Post a Comment